টেক্সাসের চিকিৎসারা শুক্রবার পপরীক্ষা করে বলেছেন যে 30 বছর বয়সী সারা লির মৃত্যু একটি আত্মহত্যা। 30 বছর বয়সী সারা অ্যালকোহল এবং ড্রাগের একটি মারাত্মক সংমিশ্রণ গ্রহণ করেছিলেন। সারা লি গত অক্টোবরে টেক্সাসের সান আন্তোনিওর বাড়িতে মারা যান। WWE কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিসের একজন মুখপাত্র বলেছেন, মেডিকেল পরীক্ষকরা বলেছেন যে তার সিস্টেমে অ্যামফিটামিন, ডক্সিলামাইন এবং অ্যালকোহলের মিশ্রণ পাওয়া গেছে তার শরীর থেকে।

লি “টাফ এনাফ” প্রতিযোগিতার ষষ্ঠ সিজনে এক বছরের, $250,000 WWE চুক্তি জিতেছে।

এর আগে: সারা লি, WWE এর রিয়েলিটি সিরিজ টাফ এনাফের সিজন 6 এর বিজয়ী, আজ 30 বছর বয়সে মারা গেছেন, তার মা বলেছে কি কারণে মারা গেছে তার জানা নেই।

টেরি লি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভার আক্রান্ত মনে শেয়ার করতে হচ্ছে যে আমাদের সারা ওয়েস্টন যীশুর কাছে চলে গেছে।” “আমরা সবাই হতবাক এবং ব্যবস্থা সম্পূর্ণ হয়নি। আমরা অনুরোধ করছি আপনি সম্মানের সাথে আমাদের পরিবারকে শেষকৃত্য সম্পন্ন করতে দিন।”

লি সম্প্রতি একটি সাইনাস ইনফেকশনের সাথে লড়াই করেছিলেন কিন্তু এই সপ্তাহের শুরুতে একটি পোস্ট করেছিলেন যে তিনি কাজ করার জন্য যথেষ্ট সুস্থ আছেন।

“অবশেষে 2 দিন পরপর জিমে যাওয়ার জন্য যথেষ্ট সুস্থ থাকার উদযাপন,” তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

2015 সালে রিয়েলিটি সিরিজে জয়ের পর লি WWE এক বছরের চুক্তি অর্জন করেন কিন্তু সেপ্টেম্বর 2016 এ চুক্তি থেকে মুক্তি পান। তিনি স্বাধীন সার্কিটে কুস্তি করতে যান।

লি 2017 সালে সহ WWE কুস্তিগীর কোরি জেমস ওয়েস্টনকে বিয়ে করেছিলেন, যিনি স্টেজ নামে ওয়েসলি ব্লেকের অধীনে কাজ করেছিলেন। তাদের দুটি সন্তান ছিল, মেয়ে পাইপার এবং ছেলে ব্র্যাডি। সারা লির কোনো স্মৃতিসৌধের পরিকল্পনা ঘোষণা করা হয়নি।